আসছে হৈমন্তিকা পূজাবার্ষিকী ১৪২৮ – দ্বিতীয় বর্ষ

আমরা এখন ‘নিউ নর্মাল’-এর সাথে মানিয়ে নিতে চেষ্টা করছি। নর্মাল-এর মধ্যেও অনেক কিছুই ‘নিউ’ এসেছে। ঠিক সেভাবেই ‘হৈমন্তিকা’ র আবির্ভাবও চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর আবহাওয়ায় একদম ‘নিউ’। দূর্গা পূজা বাঙালির সব চেয়ে বড় পুজো। তাকে উপলক্ষ্য করে কত কিছু প্রকাশিত হয়। তাই সেই ভাবনাতেই আমাদের শহর চন্দননগরের প্রধান উৎসব জগদ্ধাত্রী পূজাকে কেন্দ্র করেই গত বছর Jagadhatri Online এর উদ্যোগে সর্বপ্রথম প্রকাশিত হয় “হৈমন্তিকা পূজাবার্ষিকী ১৪২৭”। ছোট থেকে বড়, বিভিন্ন বিভাগের অনেকের লেখা থেকে শুরু করে ছবি এই ম্যাগাজিনে স্থান পেয়েছিলো। এই অনন্য প্রচেষ্টায় অনেক সম্মানীয় বিশিষ্ট ব্যক্তি বর্গের প্রশংসা এবং সাধুবাদ অর্জন করেছিলাম আমরা।

এই বছরের জগদ্ধাত্রী পূজায় বাকি আর মাত্র ১১০ দিন। চন্দননগর কেন্দ্রীয় জগদ্ধাত্রী পূজা কমিটি তাদের কার্যনির্বাহী সমিতির সভায় সিদ্ধান্ত নিয়েছেন যে সরকারি সমস্ত বিধিনিষেধকে মান্যতা দিয়ে এবছরের জগদ্ধাত্রী পূজা অনুষ্ঠিত হবে। বেশ কয়েকটি পূজা কমিটি ইতিমধ্যে তাদের কাঠামো পূজা সেরে ফেলেছেন। শহর জুড়ে আগমনীর বাদ্যি বেজে গেছে।

অতএব আর দেরী না করে Jagadhatri Online এর তরফে জানানো হচ্ছে যে এবছরেও আসছে সকল চন্দননগরবাসীর বহুপ্রতীক্ষিত “হৈমন্তিকা পূজাবার্ষিকী ১৪২৮ – দ্বিতীয় বর্ষ।” আগামী ১লা অগাস্ট, ২০২১ তারিখে “হৈমন্তিকা পূজাবার্ষিকী ১৪২৮ – দ্বিতীয় বর্ষ” এর ফার্স্ট লুক প্রকাশ করা হবে আমাদের ফেসবুক পেজে। লেখা সংক্রান্ত যাবতীয় নিয়মাবলী সেদিনই Jagadhatri Online এর সমস্ত social media handles এ আপনারা পেয়ে যাবেন। কিছু কিছু নতুন জিনিস এবছর ম্যাগাজিনে যুক্ত করা হয়েছে, যেগুলি নিশ্চই আপনাদের ভালো লাগবে।

তাহলে আর দেরি কিসের, নিজেদের লেখাগুলি তৈরি রাখুন, আর চোখ রাখুন Jagadhatri Online এ। আমরা প্রচন্ড ভাবে আশাবাদী, গত বছর যেভাবে আপনাদের সহযোগিতা এবং ভালোবাসা আমাদের দিয়েছিলেন এবছরেও আমরা সেই পরিমান সহযোগিতা ও ভালোবাসা পাবো।

Leave a Reply